Online Jobs For Students To Earn Money at Home


আপনারা যারা এই পোষ্টে ভিজিট করেছেন আশা করছি আপনারা পুরো ভিডিও দেখার পর তবেই এখানে এসেছেন।
অথবা আপনারা কোথাও থেকে জেনেছেন যে এখানে ল্যাপটপ কম্পিউটার এবং ইন্টারনেটের মাধ্যমে ইউটিউব এবং ওয়েব সাইটে কাজ করে দুই তিন মাস পর থেকে মান্থলি ফিক্সট 8 থেকে 10 হাজার টাকা ইনকাম করতে পারবে।

এই সময় আপনাদের মনে একটি প্রশ্ন আসছে যে আপনিতো ওয়েবসাইট বানাতে পারেন না বা ইউটিউব চ্যানেল কিভাবে ম্যানেজ করতে হয় আপনি জানেন না সেই জায়গায় কাজটি আসবে আমারও আমার টিমের।


ফ্রেন্ডস আপনারা সকলেই জানেন যে ইউটিউব এবং ওয়েবসাইট থেকে আরনিং করার জন্য কমসেকম এক থেকে দেড় বছর সময় দিতে হয়। সেজন্য আমি এবং আমার টিম মিলে আপনাদের জন্য খুবই সুন্দর একটি ট্রিক্স নিয়ে চলে এসেছি যেটি জানার পর আপনারা দুই থেকে তিন মাস পর ভালো টাকা আর্নিং করতে পারবেন এবং ফ্রেন্ডস আপনি যদি মনদিয়ে পাঁচ থেকে ছয় মাস কাজ করেন তাহলে আপনার সেলারি আরো বেড়ে যাবে এবং এখানে আপনার সেলারি ফিক্স থাকবে।


ফ্রেন্ডস এখানে আপনাদেরকে একটি ওয়েবসাইট এবং একটি ইউটিউব চ্যানেল প্রোভাইড করা হবে এবং আপনাদের প্রত্যেকদিন কাজ থাকবে তিনটি করে পোস্ট করা ওয়েবসাইটে এবং তিনটি করে ভিডিও আপলোড করা ইউটিউবে। ফ্রেন্ডস এখানে আপনাদের কোন রকম ভিডিও বানাতে হবেনা।


এখানে ভিডিও বানানো খুবই সিম্পল ব্যাপার 5 থেকে 10 মিনিটের মধ্যে আপনারা ভিডিও বানাতে পারবেন শুধুমাত্র কপি পেস্ট পদ্ধতিতে। সমস্ত কিছু আপনাদেরকে হাতে ধরে শিখিয়ে দেওয়া হবে।


তো ফ্রেন্ড আপনারা সকলেই জানেন যে ইউটিউব চ্যানেল বানানো সম্পূর্ণ ফ্রিতে কিন্তু সেই ইউটিউব চ্যানেলকে একটি প্রফেশনাল চ্যানেলে কনভার্ট করার জন্য তার লোগো এবং ব্যানারের জন্য একটি প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইনার কে হায়ার করতে হয় এবং তাকে দিয়ে কাজটি করাতে হয় সেজন্য ভালো পরিমাণে খরচা লেগে থাকে এরপর সেই চ্যানেলটিকে সার্চে আনার জন্য এসইও করতে হয় সেজন্য একটি এসইও এক্সপার্ট কে হায়ার করতে হয় আর ফ্রেন্ড আপনারা অনেকেই হয়তো জানবেন যে একজন এসইও এক্সপার্ট এর চার্জ কতটা।


এরপর চলে আসছে ওয়েবসাইট, একটি ওয়েবসাইট বানানোর জন্য সর্বপ্রথম একটি ডোমেইন এবং সার্ভার বা হোস্টিং এর প্রয়োজন হয়ে থাকে এবং সেই ওয়েবসাইটকে ডেভলপ করার জন্য একটি প্রফেশনাল ওয়েব ডেভলপার প্রয়োজন হয়ে থাকে।


ফ্রেন্ডস এরপর সেই সাইটকে শুধুমাত্র ডেভলপ করলেতো হবে না সেখানে ট্রাফিক নিয়ে আসতে হবে তো সেখানে ট্রাফিক নিয়ে আসতে সাহায্য করে এসইও বা সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন সেখানে একজন প্রফেশনাল এসইও এক্সপার্ট দিয়ে কাজ করানো হয়ে থাকে।


তো এই সমস্ত কিছু খরচা আমিও আমার টিম মিলে করব। সেজন্য আপনাদের কে 60,000 টাকা সিকিউরিটি মানি হিসাবে জমা রাখতে হবে।
এই টাকা রিফান্ড এবেল আছে আপনারা এক থেকে দুই মাস কাজ করার পর যদি কাজ না করেন তাহলে আপনাদের কিছু খরচা কেটে বাকি টাকাটা আপনাদের রিফান্ড করে দেওয়া হবে।


তো ফ্রেন্ড আপনি এই সমস্ত কিছু ট্রাম এন্ড কন্ডিশন মানার পরে যদি কাজটি করতে ইচ্ছুক থাকেন তাহলে অবশ্যই আমাকে কন্টাক করবেন। ধন্যবাদ

Contact No – 8617254651


Leave a Comment